বিএনপি-জামায়াত যে মোড়কেই ক্ষমতায় আসতে চাক জনগণ তাদের রুখে দাঁড়াবে – বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান

56
বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান এমপি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে মঙ্গলবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় নগরীর দরগাহ গেইটস্থ সংগঠনের কার্যালয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা জাসদের সভাপতি আলহাজ্ব কলন্দর আলীর সভাপতিত্বে ও মহানগর জাসদের সাধারণ সম্পাদক নাজাত কবিরের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান এমপি। এ সময় তিনি বলেন, দেশকে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট কে পুনরায় নির্বাচিত করতে হবে এবং গণতান্ত্রিক সাংগঠনিক অগ্রযাত্রাকে সচল রাখতে হবে। নির্বাচনের মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত জোট কে মুক্তিযুদ্ধের চেতনায় শাণিত বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে বিদায় করতে হবে। তিনি বলেন মুক্তিযোদ্ধার চেতনা বাস্তবায়ন করার লক্ষ্যে জনগণ আজ ঐক্যবদ্ধ। আগুন সন্ত্রাসী স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত জোট নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বানচাল করার জন্য নানা অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। বিএনপি জামায়াত জোটে এ অশুভ তৎপরাতাকে ভোটের মাধ্যমে পরাজিত করে বিজয় ছিনিয়ে আনতে হবে। তাদের ভোটের মাধ্যমে পরাজিত করে সাম্প্রদায়িক জঙ্গি শক্তিকে ও আগুন সন্ত্রাসীদের কে নির্মূল করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি এডভোকেট জাকির আহমদ।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর জাসদের সহ-সভাপতি মাহমুদ আলী, ফেরদৌস আরবি, সিলেট জেলা জাসদের সহ-সভাপতি লাল মুহন দেব, জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট ছয়ফুল আলম, সিলেট জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়ত হোসেন পলিট, মহানগর জাসদের সমাজ সেবা সম্পাদক আব্দুল বাছির বাদল, সহ সম্পাদক জহির রায়হান, সিলেট জেলা জাসদের যুগ্ম সম্পাদক তাজউদ্দিন, জেলা জাসদের সমাজ সেবা সম্পাদক শেখ ম্জ্জুাফর হোসেন, গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক খসরুল ইসলাম, মহানগর জাসদের সদস্য কামাল পাশা, মুস্তাফিজুর রহমান, ২৭নং ওয়ার্ড জাসদ সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক বাবলু মিয়া, জেলা জাসদ নেতা মুজ্জাফর হোসেন, তামিম তাহমিদ, স্বাধীন আহমদ, শৈলেন সেন, রশিদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি