কারাবন্দী নেতাদের বাসায় ইনাম চৌধুরী

143
নগরীর আম্বরখানা জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করছেন সিলেট-১ আসনের প্রার্থী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী।

স্টাফ রিপোর্টার :
কারান্তরীণ সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আবুল কাসেম ও জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে তাদের স্বজনদের সান্ত্বনা দিয়েছেন সিলেট-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী।
গতকাল শুক্রবার (৩০ নভেম্বর) দুপুর ১২টায় তিনি এ দুই নেতার বাড়িতে গিয়ে তাদের পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে তার মায়ের চোখের কান্না দেখে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ইনাম আহমেদ চৌধুরী।
এ সময় তিনি বলেন, সারা বাংলাদেশের লক্ষ লক্ষ নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। বিএনপির নেতাকর্মীদের গুম করা হচ্ছে। নদীর জলে ভেসে উঠছে লাশ। আওয়ামী লীগ যখন নির্বাচনী উৎসব করছে তখন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। এমন পরিস্থিতি দ্রুত বন্ধ হওয়া উচিত এবং অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে লেভেল প্লেয়িং ফিল্ড না হলে ২০১৪ সালের পাতানো নির্বাচনের মতোই এ নির্বাচন হবে। সকল উদ্ভুত পরিস্থিতির জন্য খেসারত দিতে হবে সরকারকে। তিনি একটি সুন্দর নির্বাচনের জন্য সরকারকে স্বৈরাচারী মনোভাব ত্যাগ করার আহ্বান জানান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু, আব্দুল ফাত্তাহ বকসি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি লিটন আহমদ, যুবদল নেতা জামাল আহমেদ খান, কামাল উদ্দিন, এনাম আহমেদ প্রমুখ।
পরে ইনাম আহমদ চৌধুরী নগরীর আম্বরখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া চান।