হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করে দোয়া চাইলেন সুলতান মনসুর

35

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার ও শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন কবরস্থানে শায়িত বাবা মায়ের কবর জিয়ারতের মাধ্যমে নির্বাচনের জন্য দোয়া নেন সাবেক ডাকসুর ভিপি, সাবেক এম.পি ও জাতীয় ঐক্যফন্টের কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।
শুক্রবার দুপুরে মাজার ও কবর জিয়ারতের মাধ্যমে নির্বাচনী দোয়া নেন তিনি। এ সময় তিনি তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজার-২ (কুলাউড়া) এর বাসিন্দাসহ দেশবাসীর কাছে দোয়া চান।
জিয়ারতের পর তিনি বলেন, “দেশে চরম ক্রান্তিলগ্ন যাচ্ছে। দেশে এখন গণতন্ত্র আইনের শাসন বাকস্বাধীতা নেই বললেই চলে। বিরোধী মত ও পথের কোন মানুষই আজ নিরাপদে নেই। দেশ থেকে নানা ভাবে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। উন্নয়নের নানা উৎসগুলো ধ্বংস করা হয়েছে। দেশ প্রেমিক নির্ভিক ৫৭ জন সেনা অফিসারকে পিলখানায় নির্মমভাবে হত্যা করা হয়েছে। শাপলা চত্ত্বরে রাতের অন্ধকারে আলেম উলামাদের হত্যা করা হয়েছে।”
ভোটারদের উদ্দেশ্যে সুলতান মনসুর বলেন, আমি আপনাদের সন্তান। দীর্ঘদিন থেকে মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত করে আমাকে রাজনীতি থেকে দূরে রাখার অপচেষ্টা চালানো হয়েছে। কিন্তু আমি দমে যাইনি। আমি আপনাদের কল্যাণে দেশবাসীর সেবায় রাজনীতিতে বেঁচে আছি। শেষ জীবনেও আমার জন্ম মাটি ও দেশবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। এটা আমার রাজনৈতিক জীবনের দৃঢ় প্রত্যয়। সে জন্য আপনাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে আমাকে সুযোগ দিন। আমি আপনাদের সন্তান, ভাই, ভাতিজা ও স্বজন। আমি আপনাদের ভালোবাসা দোয়া, আর্শিবাদ, সমর্থন ও সহযোগিতা চাই।
৩০ ডিসেম্বর জাতীয় ঐক্যের প্রতীক ধানের শীষে ভোটে দিতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান সুলতান।