গোলাপগঞ্জে ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী ফয়ছল চৌধুরী’র সংবাদ সম্মেলন

33

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
সিলেট-৬,(গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ফয়ছল আহমদ চৌধুরী গতকাল সন্ধ্যায় গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএনপি আমাকে ধানের শীষ প্রতীক দিয়ে মনোনীত করেছে। বিগত দিনে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনে ২০ দলীয় জোটের প্রার্থী কাক্সিক্ষত ফলাফল অর্জন না করায় এবার বিএনপির প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন বিশেষ কাউকে বা বিশেষ মহলের স্বার্থে আপনারা যেন ব্যবহৃত না হন, সেটা আমাদের চাওয়া পাওয়া। বিরোধী দলিয় নেতাকর্মীদের ভূয়া,কাল্পনিক এবং গায়েবী মামলায় যেন হয়রানি করা না হয়। এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন দলের স্বার্থে যেকোন সিদ্ধান্ত তিনি মেনে নিতে বাধ্য।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নোমান উদ্দিন মোরাদ, আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলার আলী নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, জেলা বিএনপির সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, উপজেলা যুব দলের সহসভাপতি মুজিবুর রহমান ও কফিল উদ্দিন, বিএনপি নেতা সিরাজ উদ্দিন, গোলাম কিবরীয়া, উপজেলা যুবদল নেতা শামীম আহমদ, ছাত্রদল নেতা শাহজাহান আহমদ, কামাল আহমদ,খোকন আহমদ, বাদল আহমদ, জিয়া উদ্দিন, আব্দুল আজিজ মুন্না, আব্দুল মুকিদ,আমির উদ্দিন কুটই, আশরাফুল মুবিন প্রমুখ।