মাজার জিয়ারতের মধ্য দিয়ে ড. মোমেন এর নির্বাচনী কার্যক্রম শুরু

26
সিলেট-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন সিলেট এসে পৌছলে তাকে বিপুলভাবে সংবর্ধিত করেন দলীয় নেতাকর্মীরা।

সিলেট-১ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর সিলেটে ফিরেছেন জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন। মঙ্গলবার বেলা আড়াইটায় বিমানযোগে তিনি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা সেখানে তাঁকে বিপুলভাবে সংবর্ধনা দেন।
পরে ড. মোমেন দলীয় নেতাকর্মী ও পরিবারের সদস্যদের নিয়ে হযরত শাহজালাল (রহ.), শাহপরান (রহ.) ও গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার এবং শেষে রায়নগরস্থ পারিবারিক গোরস্থানে জিয়ারতে যান। তিনি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা আন্দোলন মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে দলীয় প্রতীক নৌকা উপহার দেন।
তাঁর আগমন উপলক্ষে সকাল থেকে বিমানবন্দরে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ সর্বস্তরের সহ¯্রাধিক নেতাকর্মী জড়ো হন। ড. মোমেন বিমানের ফ্লাইটে বেলা আড়াইটায় সেখানে পৌঁছান। নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন তিনি।
মাজার জিয়ারত শেষে ড. এ কে আব্দুল মোমেন বলেন, সিলেট-১ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমার বিশ্বাস জনগণ অব্যশই নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবে।
সাংবাদিকদের এসময় তিনি আরো বলেন, আমাদের দলে কোন কোন্দল নেই। নির্বাচনে জয় পরাজয় থাকে। দল ঐক্যবদ্ধ হয়েই কাজ করছে। তার বড় প্রমাণ আজ দলের সকল নেতৃবৃন্দ আমার সঙ্গে আছেন।
তিনি বলেন, আমি শতভাগ আশাবাদি আমাদের জয় হবেই। সবাইকে নিয়ে আমি জিয়ারত করতে এসেছি। আল্লাহর কাছে প্রার্থনা করেছি যে এই ১০ বছর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই অনেক উন্নয়ন হয়েছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই আগামী নির্বাচনে জয় প্রয়োজন।
কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলার সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বার কাউন্সিলের সদস্য এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, আওয়ামীলীগ নেতা জগদীশ দাশ, ডা. আরমান আহমদ শিপলু, আব্দুর রহমান জামিল, তপন মিত্র, জুবের খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, শামসুল ইসলাম টুনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মাসুম বিল্লাহ চৌধুরী, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহনূর, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান, সাবেক কাউন্সিলর চন্দন রায়, পরিবারের সদস্যদের মধ্যে ড. মোমেনের বড়বোন জাতীয় অধ্যাপক ডা. শায়লা খাতুন, বড় ভাই এসএ মুয়িজ সুজন এবং আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি