সিলেট-৩ আসনে বিএনপির মনোনয়ন পেলেন ব্যারিস্টার এম.এ সালাম

28

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম.এ সালাম।
২৭ নভেম্বর মঙ্গলবার বেলা আড়াইটায় বিএনপির গুলশান কার্যালয় থেকে ব্যারিস্টার এম.এ সালাম মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন।
মনোনয়ন ফরম প্রাপ্তির কথা স্বীকার করে তার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সবার সহযোগিতায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলন তরান্বিত করতে হবে। এজন্য সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশ রক্ষার আন্দোলনে সকলকে কাজ করতে হবে।
এদিকে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে ব্যারিস্টার এম.এ সালাম বিএনপির দলীয় মনোনয়ন লাভের খবর ছড়িয়ে পড়লে নির্বাচনী এলাকার জনসাধারণের মধ্যে আনন্দ-উল্লাস দেখা যায়। দক্ষিণ সুরমার বিভিন্ন স্থানীয় নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করে এর জানান দেন। নেতৃবৃন্দ দীর্ঘদিন যাবৎ উন্নয়ন বঞ্চিত জনপদের বাসিন্দা ব্যারিস্টার সালামকে মনোনয়ন দেয়ায় দলীয় নেতৃবৃন্দকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি