আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম মর্তুর ইন্তেকাল

95

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য, হযরত শাহ সুফী আরকুম আলী (র.) মাজার পরিচালনা কমিটির সভাপতি, তেতলী ইউনিয়নের ধরাধরপুর গ্রাম নিবাসী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিনের মামতো ভাই আব্দুস সালাম মর্তু গতকাল ২৬ নভেম্বর সোমবার বেলা ১টা ৩০ মিনিটের সময় ঢাকাস্থ একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ ২৭ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টায় পশ্চিম ধরাধরপুর বাগেরবাড়ী শাহী ঈদগাহ ময়দানে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ সর্বস্তরের মুসল্লিগণকে উপস্থিত থাকার ও দোয়া কামনা করা হয়েছে।
দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল সালাম মর্তুর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ¦ ময়নুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সাইফুল আলম ও যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন রাসেল, আওয়ামলীগ নেতা শাহ ছমির উদ্দিন, হাজী আতিকুর রহমান, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী বশির মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রানা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আশিক আলী প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। অনুরূপ এক বার্তায় দক্ষিণ সুরমা শিক্শক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মোস্তফা কামাল শোক প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি