বাংলাদেশ আঞ্জুমানে তালামিযে ইসলাহ ॥ ফুলবাড়ি ইউনিয়ন শাখা’র উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত

37
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলাহ ৩নং ফুলবাড়ি ইউনিয়ন শাখার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা:) এর র‌্যালী।

গোলাপগঞ্জ উপজেলার বাংলাদেশ আঞ্জুমানে তালামিযে ইসলাহ’র ৩নং ফুলবাড়ি ইউনিয়ন শাখা’র উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা:) ও মোবারক র‌্যালি অনুষ্ঠিত হয় হেতিমগঞ্জ বাজারে।
গতকাল দুপুর ২টায় হেতিমগঞ্জ সিক্সস্টার কমিউনিটি সেন্টারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে মাহফিলে মিলাদুন্নবী (সা:) পালন করেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়ার গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন শাখা’র উদ্যোগে।
বাদ যোহর হেতিমগঞ্জ সিক্সস্টার কমিউনিটি সেন্টার থেকে হেতিমগঞ্জ পূর্ব বাজার থেকে শুরু করে ইমরান কমিউনিটি সেন্টার মোড় থেকে আবার পশ্চিম বাজার শেষে মূল সেন্টারে শেষ হয় মোবারক র‌্যালী।
মোবারক র‌্যালীতে অংশ নেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ৩নং ফুলবাড়ি ইউনিয়ন শাখা কর্তৃক পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে মুবারক র‌্যালি ও মাহফিলে মিলাদুন্নবী (সা:) সম্পন্ন।
উক্ত মাহফিলে মুফতি মাওলানা আব্দুল মান্নান ও ইমাম হোসেন পাবেল এর যৌথ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আফসার মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় মুহতারাম সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ হুমায়ূনুর রাহমান লেখন, প্রধান আকর্ষণ হিসেবে বয়ান পেশ করেন হযরত মাওলানা মর্তুজ আলী সাহেব আমানতপুরী, বিশেষ বক্তা’র বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা শাখার সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ আব্দুল খালিক রুহিল শাহ, সাংগঠনিক সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা শরিফ আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো: হামিদুজ্জামান, নির্বাহী সদস্য হাফিজ আবুল কালাম, আল-ইসলাহ গোলাপগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুর রউফ, তালামীযে ইসলামিয়া গোলাপগঞ্জ উপজেলা (উত্তর) সভাপতি ফয়জুল ইসলাম, সহ-সভাপতি হাবিবুর রাহমান জাহরান, খালেদ আহমদ সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন মাষ্টার মো: দেলোয়ার হোসাইন, মাওলানা আজিজুর রাহমান, মুফতি সাইফুর রাহমান, নাজমুল ইসলাম খান, এমদাদুর রাহমান, রুহুল আমিন, শাহবাজ আহমদ সূচন, কাশেম উদ্দিন মুন্না, হা. সালেহ আহমদ, শিহাব আহমদ, বদরুল ইসলাম, রেদওয়ান হোসেন, মাসুম আহমদ, হা. ছাদিকুর রাহমান, নাহিদ হোসেন নবেল, রাজুক খান রুমেল, জাকির আহমদ, হারুন আহমদ, এম.এ.সামাদ প্রমুখ।
মাহফিলে মিলাদ পাঠ করেন সহ সাধারণ সম্পাদক হযরত মাওলানা সাইফুর রহমান ও দোয়া পরিচালনা করেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলাহ’র ফুলবাড়ী ইউনিয়ন শাখা’র সভাপতি হযরত মাওলানা মুফতি আব্দুল মান্নান। বিজ্ঞপ্তি