দিরাইয়ে ইটের আঘাতে শ্রমিক নিহত

164

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই উপজেলার পৌর এলাকার বড়াগাঁও গ্রামের ঠিকাদারি কাজের দ্বন্দ্বের জেরে মারুফ (২৪) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।
শনিবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মারুফ সুনামগঞ্জ শহরের হাসননগর এলাকার বাসিন্দা নূর ইসলামের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মারুফ ও তার কয়েকজন সহযোগী দিরাই উপজেলার বড়াগাঁও গ্রামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে ব্রীজে নির্মাণের কাজের জন্য যায়।
চলতি মাসের ৫ নভেম্বর সেখানে কাজ শুরু করেন তারা। শনিবার ব্রিজের কাজ নিয়ে স্থানীয় জনি নামে এক ব্যক্তির সঙ্গে বাকবিতণ্ডা হয় মারুফের। এরই জের ধরে জনি ইট দিয়ে মারুফের মাথায় আঘাত করেন। ঘাতক জনি দিরাই পৌর এলাকার বড়া গ্রামের বাসিন্দা।
গুরুতর জখম অবস্থায় মারুফের সহযোগী আইন উদ্দিন তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মারুফের সহযোগী আইন উদ্দিন বলেন, হঠাৎ করেই মারুফ এসে ব্রিজের কাজ নিয়ে মারুফের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায়। এক পর্যায়ে ইট দিয়ে মারুফকে আঘাত করে। মারুফ সাথে সাথে মাটিতে পড়ে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, ইটের আঘাতে মারুফ মারা গেছেন। আসামিকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছি। মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।