বেগম সুফিয়া চৌধুরী স্মরণে শোক সভা, লেখাপাঠ ও দোয়া মাহফিল

114

ছড়াকার কবি ও সংগঠক যুক্তরাষ্ট্র প্রবাসী সুফিয়ান আহমদ চৌধুরী এডভোকেট এর মাতা বেগম সুফিয়া চৌধুরীর স্মরণে ছড়া পরিষদ সিলেট, সিলেট সাহিত্য পরিষদ, স্বদেশ ফোরাম সিলেটের যৌথ উদ্যোগে এক শোক সভা, লেখাপাঠ ও দোয়া মাহফিল গতকাল ২৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর ধোপাদিঘির পূর্বপারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
ছড়া পরিষদ সিলেটের সহ সভাপতি অজিত রায় ভজন এর সভাপতিত্বে ও স্বদেশ ফোরাম সিলেটের সাধারণ সম্পাদক রানা কুমার সিংহ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন মরহুমার ছেলে সুফিয়ান আহমদ চৌধুরী এডভোকেট ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-’৭১ সিলেট বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, বঙ্গবন্ধু পরিষদ সিলেট জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, বিশিষ্ট কবি নেছারুল হক চৌধুরী বুস্তান।
ছড়া পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জুয়েলের স্বাগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে লেখাপাঠে অংশ নেন ছড়াকার তোবারক আলী, এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী জুবের, কবি সুপ্রিয় ব্যানার্জি শান্ত, ছড়াকার কামরুল আলম, কবি কামাল আহমদ, সাংবাদিক দেবব্রত রায় দিপন, ছাড়াকার মুয়াজ বিন এনাম, কবি বিপ্লব নন্দী, কবি হরিপদ চন্দ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কবি কামাল আহমদ। বিজ্ঞপ্তি