বালাগঞ্জে মাদ্রাসাছাত্রী গণধর্ষণের ঘটনা ॥ পুলিশসহ মানবাধিকার সংস্থার কর্মকর্তাবৃন্দের ঘটনাস্থল পরিদর্শন

71
বালাগঞ্জে মাদ্রাসা ছাত্রী গণধর্ষণের ঘটনায় পুলিশ সহ মানবাধিকার সংস্থার কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বালাগঞ্জে মাদরাসা ছাত্রী (১৪) গণধর্ষণের ঘটনায় সর্বত্র তোলপাড় শুরু হয়েছে। মানবাধিকার-সহ বিভিন্ন সংস্থা ও সংগঠন নেতৃবন্দ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গণধর্ষক নরপশুদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।
ভিকটিমকে দেখতে ও ঘটনার সরেজমিন পরিদর্শনে শনিবার দুপুরে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সাজিদ আহমদ, বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন-এর প্রেসিডেন্ট সৈয়দ সাইদুল ইসলাম দুলাল, মহিলা সম্পাদিকা লাবণী পাল তুলি, সংস্থার সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান সহ অন্য সদস্যবৃন্দ ধর্ষিতার বাড়িতে যান। মানবাধিকার নেতারা ঘটনাস্থল মাদ্রাছাত্রীর বাড়িতে যান এবং তাদের আইনী ও সার্বিক সহায়তার আশ্বাস দেন। এ সময় মানবাধিকার নেতা ও কর্মীরা এলাকার ক্ষুব্ধ জনতাকে সান্ত্বনা দেন এবং অবিলম্বে ধর্ষকদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির নিশ্চিত করার জোর দাবি জানান।
একই সময়ে সিলেটে অতিরিক্ত পুলিশ সুপার সাজিদ আহমদ একদল পুলিশ নিয়ে সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নির্যাতিত মাদ্রাসা ছাত্রীর পরিবারের সাথে আলাপ করেন। অতিরিক্তি পুলিশ সুপার সাজিদ আহমদ ছাত্রীর পরিবার ও এলাকার প্রতিবাদী জনতাকে শান্ত থাকার আহ্বান জানান এবং দোষী ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতারের আশ্বাস দেন। বিজ্ঞপ্তি