ওসমানী বিমানবন্দর থেকে সৌদি ফেরত আসামি গ্রেফতার

39
ওমরাহ হজ্বে পালিয়ে যাওয়া আসামী নজরুল ইসলাম আকঞ্জীকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে বাহুবল মডেল থানা পুলিশ।

স্টাফ রিপোর্টার :
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদিফেরত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে নজরুল ইসলাম আকঞ্জী (৫২) নামের ওই আসামিকে গ্রেফতার করা হয়। তিনি হবিগঞ্জের বাহুবল থানার সুকচর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে বাহুবল থানায় মামলা রয়েছে। আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার এসআই শহীদুল ইসলামও মামলার বাদী খালেদ আহমদও।
জানা গেছে, আল মনসুর এয়ার সার্ভিস থেকে ৭৮ হাজার টাকা প্যাকেজে নজরুল ইসলাম আকঞ্জী গত ২৪ অক্টোবর ওমরাহ পালনের জন্য সৌদি আরবে যান। তার ভিসার মেয়াদ ছিল ১৪ দিন। কিন্তু সেখানে গিয়ে তিনি আর দেশে ফিরেননি। ফলে বিপাকে পড়ে ওই ট্রাভেলস এজেন্সি। পুরো বিষয়টি উল্লেখ করে গত ১৯ নভেম্বর বাহুবল থানায় নজরুল ইসলাম আকঞ্জীকে প্রধান আসামি করে ৫জনের নামে মামলা করে আল মনসুর এয়ার সার্ভিস কর্তৃপক্ষ (মামলা নং ১৮ (১৯-১১-১৮)।
বাহুবল থানার এসআই শহীদুল ইসলাম জানান, নজরুল ইসলাম আকঞ্জী শুক্রবার দেশে ফিরছেন গোপন সূত্রে এমন খবর পেয়ে ওসমানী বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।