নির্বাচনে শান্তি-শৃঙ্খলা রক্ষায় গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করতে হবে – সারোয়ার জাহান

14

আনসার-ভিডিপি’র সিলেট বিভাগীয় রেঞ্জ পরিচালক সারোয়ার জাহান চৌধুরী পি.এ.এম বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধে আনসার বাহিনীর সদস্যগণ গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করে প্রশংসিত হয়েছিলো ঠিক তেমনি ভাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রের শান্তি-শৃঙ্খলা রক্ষায় আনসার-ভিডিপি সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, গ্রামের উন্নয়ন ও জনকল্যাণে কাজের পাশাপাশি জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহি বন্ধ, যৌতুক প্রতিরোধ ও নিরক্ষরতা দূরীকরণে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করে সংগঠনের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। তিনি ক্ষুদ্র ক্ষুদ্র কুটির শিল্প স্থাপন, গবাদি পশু পালন, মৎস্য চাষ, কৃষি কাজে নিজেদের অবস্থার উন্নতি করার আহবান জানান।
তিনি ২২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিয়ানীবাজার উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির সিলেট জেলার আনসার-ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ ফখরুল আলম, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনি শংকর কর, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মাহফুজ মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি বক্তব্যের মধ্যে সঞ্চালনা করেন উপজেল শিক্ষা অফিসার মোঃ মাসুম মিয়া।
সমাবেশে উপজেলার আনসার-ভিডিপি সদস্য/সদস্যাদের উপস্থিতিতে সমাবেশ বার্ষিক উন্নয়নমূলক কাজের উপর স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা আনসার-ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম। প্রতিবেদন পেশ করেন ইউনিয়ন পর্যায়ের দলনেতা আব্দুল বাতিন চৌধুরী ও দলনেত্রী রিনা আক্তার। বিজ্ঞপ্তি