সেরা দশের মধ্যে প্রথম হওয়ায় হিমনকে জিডিএফ এর সংবর্ধনা

37

প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়নের কাজ করার স্বীকৃতি স্বরূপ জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৮ তে সিলেট আর্ট এন্ড অটিজম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইসমাইল গনি হিমন বাংলাদেশের মধ্যে সেরা দশের প্রথম হওয়ায় তার সম্মানে গ্রীণ ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ), প্রতিবন্ধী নাগরিক পরিষদ ও প্রতিবন্ধীদের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান ১৯ সোমবার দুপুরে নগরীর জল্লারপার রোডের পশ্চিম জিন্দাবাজারস্থ হাসন রাজা জাদুঘর সংলগ্ন জিডিএফ এর কার্যলয়ে অনুষ্ঠিত হয়।
জিডিএফ’র ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক বায়জিদ খানের সভাপতিত্বে ও ম্যানেজার স্বপন মাহমুদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জিডিএফ এর কোষাধ্যক্ষ মাসুম আহমদ চৌধুরী, সদস্য প্রমেশ দত্ত, শিক্ষিকা সাবিনা ইয়াসমিন, হিসাব রক্ষক নমিতা রাণী দে। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইসমাইল গনি হিমন। তিনি বলেন, সারাদেশের মধ্যে সেরা দশের প্রথম হওয়াটা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়ায়। এই প্রথম স্থান অর্জন করা শুধু আমার নয়, এটা সিলেটের সকল প্রতিবন্ধী সংগঠনের। এই অর্জন আমি সিলেটবাসীকে উৎসর্গ করলাম।
উল্লেখ গত ২৮ অক্টোবর ঢাকার সাভারে শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের হাত থেকে প্রথম পুরস্কার জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৮ গ্রহণ করে ইসমাইল গনি হিমন। বিজ্ঞপ্তি