চালিবন্দর এলাকা থেকে মেয়রের নেতৃত্বে তীর খেলার আস্তানা উচ্ছেদ

32

স্টাফ রিপোর্টার :
নগরীর চালিবন্দর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় তীর খেলার সামগ্রী উদ্ধারসহ আস্তানা উচ্ছেদ করে দেয়া হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ঐ এলাকায় আকস্মিক এক অভিযান চালিয়ে এসব সামগ্রী উদ্ধার করেন। এসময় তীর খেলার সাথে জড়িতরা পালিয়ে যায়।
খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে গুড়িয়ে দেয় তীর খেলার অবৈধ স্থাপনা। পরে মেয়রের উপস্থিতিতে পুড়িয়ে দেয়া হয় উদ্ধার হওয়া তীর খেলার সামগ্রী।
এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, যারা অবৈধ তীর খেলার সাথে জড়িত রয়েছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্যোগ স্থানীয়দেরই নিতে হবে। তিনি বলেন, স্থানীয়দের প্রশ্রয় ছাড়া এখানে প্রকাশ্যে অবৈধ তীর খেলা কিভাবে হয় সে প্রশ্ন রাখেন তিনি। মেয়র বলেন, নগরীর বিভিন্ন এলাকায় ভারতীয় তীর নামক জুয়া খেলার রমরমা ব্যবসা চলছে। যার ফলে সর্বস্বান্ত হচ্ছেন স্কুল, মাদ্রাসা, কলেজ পড়ুয়া শিক্ষার্থী, দিন মজুর, ক্ষুদ্র ব্যবসায়ীরা। এসবের কাড়নেই মূলত আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হয় উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এসব অপরাধকর্মকান্ডের বিরুদ্ধে নগরীর সর্বস্তরের নাগরিকদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, অবৈধ এই তীর খেলার সাথে জড়িতরা যতবড় প্রভাবশালীই হোক তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।
এসময় স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সিসিকের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।