রাত্রির যাত্রী’র শুভ কামনায় শুভেচ্ছা বিনিময় ও আনন্দ র‌্যালী

45

নতুন ভাবনার সিনেমা রাত্রির যাত্রী একটি হাবিবুল ইসলাম এর চলচ্চিত্র। প্রচার-প্রচারণা সিলেট এর টিম মঙ্গলবার বিকাল তিনটায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশেই লাক্কাতুরা চা বাগানের শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। দেশ থিয়েটার সিলেট-এর আয়োজনে রাত্রির যাত্রী’র শুভ মুক্তি উপলক্ষে শুভেচ্ছা বিনিময় সভা ও একটি আনন্দ র‌্যালী।
উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠাতা পরিচালক ও নাট্য অভিনেতা কামাল আহমেদ (দুর্জয়)। সভাপতিত্ব করেন সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক নাট্যকার ও অভিনেতা মো. ইমতিয়াজ কামরান তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন স্পৃহা থিয়েটারের সাধারণ সম্পাদক সৈয়দা সুরাইয়া জামান, সাংবাদিক আমির হোসেন সাগর, সাংবাদিক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, যুব সংগঠক আলী আহসান হাবিব, যুব সংগঠক ও সমাজকর্মী শাহিন আহমদ, অভিনেতা এনামূল ইসলাম, আবু তাহের, লাক্কাতুরা চা বাগানের সাবেক মেম্বার মিরু, চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রধান প্রশিক্ষক আনোয়ার হোসেন, মো. জাকির, শামীম আহমদ বাদশা, জালাল আহমদ, কবি সেলিনা আক্তার, সিদ্দিক আহমদ, দিলাল তালুকদার, মাসুম খান, রাজু, হেলন তালুকদার, কালন, ঝুম্মন আহমদ, তাসিম আহমদ, পিন্টু তালুকদার, প্রমুখ। বিজ্ঞপ্তি