হবিগঞ্জে ছোট ভাইয়ের দা’র কোপে বড় ভাইয়ের মৃত্যু

31
নিহত দুলাল বোনার্জীর ফাইল ছবি।

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই দুলাল বোনার্জী (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে মাধবপুর উপজেলার সুরমা চা বাগান মাহজিল বস্তিতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক মনিশংকর বোনার্জী (২৬)। নিহত দুলাল বোনার্জী ওই এলাকার শিবচরণ বোনার্জীর ছেলে। খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত দুলাল বোনার্জীর স্ত্রী শিউলী বোনার্জী জানান, গত দেড় বছর আগে তার দেবর মনিশংকর বোনার্জীকে পাশ্ববর্তী চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের অধির বোনার্জীর মেয়ে রিসতা বোনার্জীর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিশংকরের সঙ্গে রিসতা বোনার্জীর সম্পর্ক ভাল যাচ্ছিল না। এনিয়ে স্বামী স্ত্রী মধ্যে প্রায়ই কলহ হত। এ কারণে রিসতা বোনার্জী তার বাবার বাড়িতে চলে যায়। স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য মনিশংকর তার বড় ভাই দুলাল বোনার্জীকে প্রায়ই চাপ প্রয়োগ করত।
ছোট ভাইয়ের স্ত্রী রিসতাকে আনার জন্য দুলাল বোনার্জী একাধিকবার পারকুল চা বাগানে যায়। কিন্তু রিসতা মনিশংকরের ঘরে কিছুতেই আসতে রাজি নয়। এ নিয়ে দীর্ঘদিন ধরেই ঘরের মধ্যে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হত। এর জের ধরে মঙ্গলবার সকালে দুলাল বোনার্জী ঘরের বারান্দায় বসে টিভি দেখার সময় ধারালো দা দিয়ে অতর্কিত গলায় কোপ দিয়ে দুলাল বোনার্জীকে খুন করে বাগানের ভিতরে পালিয়ে যায়।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় শিউলী বোনার্জী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘাতক মনিশংকরকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।