মিসবাহ সিরাজ ও হাফিজ মজুমদারের মনোনয়ন ফরম জমা

40

স্টাফ রিপোর্টার :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের জন্য সিলেট-১ আসন (মহানগর ও সদর) ও সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। গত রবিবার দুপুরে ঢাকার ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে পূরণ করা ফরম জমা দেন তিনি। এসময় তার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সিলেট-১ আসনে মোট ভোটার ৫ লাখ ৪২ হাজার ৯৩৬ জন এবং ৩ আসনে মোট ভোটার ৩ লাখ ২৩ হাজার ৩৯৬ জন।
এদিকে, জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসন (জকিগঞ্জ-কানাইঘাট) থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন আসনটির সাবেক সংসদ সদস্য ও রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার। গতকাল সোমবার বিকাল ৫টায় সোমবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে হাফিজ মজুমদারের পক্ষে মনোনয়ন জমা দেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মস্তাক আহমদ পলাশ।
এর আগে সোমবার দুপুর ১২টার দিকে পলাশ সিলেট-৫ আসনে হাফিজ মজুমদারের পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ।
যদিও সোমবার দুপুর ২টার দিকে হাফিজ মজুমদারের পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের ব্যপারে মোস্তাক আহমদ পলাশের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। পরে বিকাল ৫টার দিকে মনোনয়ন ফরম জমা দিয়ে তিনি নিজেই বিষয়টি জানান। এ আসনে ভোটার ৩ লাখ ২৪ হাজার ২৫০ জন।