হাটখোলায় হামলায় নিহত লোকমানের লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

42
সন্ত্রাসী হামলায় নিহত লোকমানের লাশ তার গ্রামের বাড়ি বাবুরাগাঁওয়ে নিয়ে আসা হলে লাশ নিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী।

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার ২ নং হাটখোলা ইউনিয়নের বাবুরাগাঁওয়ের প্রতিবেশীর হামলায় গুরুতর আহত আলখাছ মিয়ার পুত্র লোকমান আহমদ (৫৫) ৩ দিন পর গত বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার লোকমানের লাশ তার গ্রামের বাড়ি বাবুরাগাঁওয়ে নিয়ে আসা হলে তার লাশ নিয়ে বিক্ষোভ করেন এলাকাবাসী। এসময় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা।
এদিকে, লোকমানের জানাযার নামাজ শেষে জড়িতদের বসতবাড়িতে অগ্নিসংযোগ করেন বিক্ষুব্ধ জনতা।
এর আগে এ ঘটনায় নিহত লোকমানের স্ত্রী আছমা খানম বাদি হয়ে ঘটনার রাতেই জালালাবাদ থানায় ১ জনের নামোল্লেখসহ আরো ৪-৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় রাজারগাঁও মাদ্রাসা মাঠে তার জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযা পূর্বে লোকমান হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার আহ্বান জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অঞ্জন কুমার দাস বলেন, আসামিরা পলাতক রয়েছে তবে আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
এ ব্যাপারে জালালাবাদ থানার তদন্ত ওসি মো. আনোয়ার হোসেন জানান, ঘটনার রাতেই মামলা হয়েছে। আসামি গ্রেফতারের জন্য অভিযান চলছে। বৃস্পতিবার আসামির বাড়িতে অগ্নিসংযোগের ব্যাপারেও সত্যতা নিশ্চিত করেন তিনি বলেন, শুনেছি বিক্ষুব্ধ জনতা অগ্নিসংযোগ করেছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।