এমসি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় আহত ৩

24

স্টাফ রিপোর্টার :
সিলেটের মুরারিচাঁদ ( এমসি) কলেজের মুল ফটকের সামনে এক সড়ক দুর্ঘটনায় চালক সহ ৩ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে কলেজ গেইটের অপরপাশে ফ্রুটগ্যালারী নামক একটি দোকানের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। স্পীডব্রেকারের দাবিতে এমসি শিক্ষার্থীদের সড়ক অবরোধের পর কলেজের সামনে এ নিয়ে দুটি দুর্ঘটনা ঘটল। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাটিকে কেন্দ্র করে এসময় এমসি শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরে এমসি ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা অধ্যক্ষের কাছে যান, এবং সওজের দেওয়া ১৫ দিনের ভেতরে স্পীডব্রেকার তৈরির প্রতিশ্র“তিটির অপেক্ষা না করে দ্রুত বাস্তবায়নের জোর দাবী জানান। এসময় তারা দাবি দ্রুত বাস্তবায়ন করা না হলে শিক্ষার্থীরা রাস্তা অবরোধসহ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবেন তারা।
এ সময় তাদের উপস্থিতিতেই কলেজ অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ সওজ কতৃপক্ষকে ফোন দেন এবং শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে সওজের দেয়া প্রতিশ্র“তিটি ১৫ দিনের অপেক্ষা না করে দ্রুত বাস্তবায়নের জন্যে অনুরোধ করেন।