দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্কুলছাত্র গুরুতর আহত

76
আহত স্কুলছাত্র জাকারিয়া মনসুর।

স্টাফ রিপোর্টার :
নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। তার নাম- জাকারিয়া মনসুর (১৮)। সে দক্ষিণ সুরমা মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি পরীক্ষার্থী। গতকাল সোমবার সাড়ে ৫ দিকে সে ছুরিকাঘাতের শিকার হয়। সে নগরীর কাজিরবাজার এলাকার বাসিন্দা সেবুল মিয়ার পুত্র। তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত জাকারিয়া মনসুর জানান, সোমবার বিকেলের দিকে মোটরসাইকলে যোগে তার ছোট বোনকে কোচিং সেন্টার থেকে বাসায় নিয়ে আসার জন্য নগরীর লামাবাজারে যাচ্ছিলেন। যাওয়ার পথে মির্জাজাঙ্গাল এলাকায় অপর একটি মোটরসাইকেলের ৩ আরোহীর সাথে ‘আগে’ যাওয়া-আসা নিয়ে তার তর্কাতর্কি হয়। এ সময় মনসুর একটু এগিয়ে গেলে পিছন দিক থেকে ধাওয়া দিয়ে তাকে নামিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে ঐ তরুণরা। পরে তারা দ্রুত পালিয়ে যায়। পথচারীরা মনসুরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। সে হাসপাতালের ৩ তলা ১১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। ডাক্তাররা বলেছেন, মনসুরের অবস্থা আশংকাজনক।
কোতোয়ালী থানার এসআই ফারুক এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত জাকারিয়া দক্ষিণ সুরমার মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি পরীক্ষার্থী। তবে প্রাথমিকভাবে হামলাকারীদের কাউকে সে চিনতে পারেনি বলে তিনি জানান। এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ আসেনি।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, একটি স্টেপিং এর খবর তিনি পেয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা জড়িত খোজ নিচ্ছে।