যুব জমিয়ত নেতৃবৃন্দের মুক্তির দাবিতে মানববন্ধনে বক্তারা ॥ আলেম ওলামাদের গ্রেফতার করে হয়রানী করার পরিণাম শুভ হবে না

52

যুব জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগর শাখার উদ্যোগে যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ ও সিলেট মহানগর যুব জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ মাহদি হাসান মিনহাজের নিঃশর্ত মুক্তির দাবিতে মহানগর যুব জমিয়তের উদ্যোগে মানববন্ধন শনিবার (২৭ অক্টোবর) বাদ আছর সিলেট নগরীর কোর্ট পয়েন্টে অনুষ্ঠিত হয়।
মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা কবির আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল করিম দিলদারের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী।
বক্তারা বলেন, পুলিশ অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতার করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করেছে। বর্তমান সরকার একতরফা নির্বাচন করার যে ষড়যন্ত্র করছে তারই অংশ হিসেবে জমিয়ত নেতৃবৃন্দ সহ সারাদেশের বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এ থেকে প্রতীয়মান হয় যে, বর্তমান সরকারের পায়ের নিচে মাটি নেই। নেতৃবৃন্দ বলেন, আলেম ওলামাদের গ্রেফতার করে হয়রানী করার পরিনাম শুভ হবে না। নেতৃবৃন্দ অবিলম্বে মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, মাহদি হাসান মিনহাজ ও নেত্রকোণা জেলা যুব জমিয়ত নেতা মাওলানা জাকির হোসাইনের নিঃশর্ত মুক্তির দাবি করেন। বিজ্ঞপ্তি