অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও ৭ দফা দাবি মেনে নিতে হবে – কলিম উদ্দিন মিলন

60

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
বিএনপি’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, ক্ষমতাসীনরা এখন দেউলিয়া হয়ে গেছে। তারা জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নিয়েছে। ক্ষমতার মসনদে বসে ডাকাতি করে দেশের সম্পদ লুটপাট করেছে। আবারো একই পন্থায় ক্ষমতায় যেতে শেখ হাসিনা নীল নকশা তৈরী করেছে। ডিজিটাল ভোট ডাকাতি করতেই তারা ইভিএম পদ্ধতি দিয়ে নির্বাচন দিতে চায়। অবিলম্বে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ৭ দফা দাবি মেনে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না দিলে অচিরেই অবৈধ সরকার ক্ষমতা থেকে টেনে নামাবে।
তিনি আরো বলেন, দেশের মানুষের এখন কোনো নিরাপত্তা নেই। গণহারে বিরোধী রাজনৈতিক দলের নেতা কর্মীদের মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করছে। পুলিশ ও প্রশাসন এখন সরকার দলীয় পেটোয়া বাহিনীতে পরিণত হয়েছে। সকল শ্রেণির নেতাকর্মীদের মুক্তি ও সাজা বাতিল সহ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।
শনিবার বিকালে উপজেলার বিভিন্ন এলাকায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ৭ দফা দাবি সম্বলিত প্রচার লিফলেট বিতরণ শেষে পান্ডারগাঁও ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় হাজী কনুমিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন বিএনপি’র সভাপতি শাহাদাত আলী মেম্বারের সভাপতিত্বে ও বিএনপি নেতা এড. সালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে কলিম উদ্দিন আহমদ মিলন উপরোক্ত কথা বলেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক ইউপি সভাপতি সামছুল হক নমু, বিএনপি নেতা ও পান্ডারগাঁও ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আলতাবুর রহমান খসরু, ছাতক উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সামছুর রহমান সামছু, দোয়ারাবাজার উপজেলা বিএনপি নেতা হারুনুর রশীদ, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বোগলাবাজার ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, বিএনপি নেতা আফতাব উদ্দিন মেম্বার, মোক্তার আলী, যুবদল নেতা হাবীবুর রহমান হাবীব প্রমুখ।