বিশ্বনাথে এক রাতে দুই বাড়িতে ডাকাতি, আহত ২

35

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথে একরাতে যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার ফরহাদ মিয়ার বাড়িসহ আরও এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার ভোররাত ৩টারদিকে উপজেলার পশ্চিম চাঁন্দশীরকাপন গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার ফরহাদ মিয়া ও পার্শ্ববর্তী জাহারগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম ওরফে ইসলাম খা’র বাড়িতে দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় ব্যারিষ্টার ফরহাদের মা ছায়ারুন বেগম (৫০) ও তার খালা বাহারুন বেগম (৪০) আহত হয়েছেন। বাহারুন বেগম স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও গুরুতর আহত অবস্থায় শুক্রবার সকালে ছায়ারুন বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন কেরেছন।
বাহারুন বেগম জানান, ঘরের সামনের কাটের দরজা ভেঙে ১০/১২ জন মুখোঁশধারী ডাকাতদল ব্যারিষ্টার ফরহাদের ঘরে প্রবেশ করেই তিনি ও তার বড়বোন ছায়ারুন বেগম এবং বাড়ির কাজের ছেলে ফয়সল আহমদকে বেঁধে ফেলে। ঘরের কাট ও ষ্টিলের আলমিরাগুলো ভেঙে ১২ভরি স্বর্ণালংকার, নগদ ৫০হাজার টাকা ৪টি মোবাইলসেট, ২১ইঞ্চি ওয়ালটন দেয়াল টিভিসহ প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত দল।
অন্যদিকে একই রাত আড়াইটার দিকে বসত ঘরের পেছনের কলাপসিপল গেইটের তালা ভেঙে যুক্তরাজ্য প্রবাসী ইসলাম খাঁ’র ঘরে প্রবেশ করে ১০/১২জনের মুখোঁশ পরা ডাকাতদল। ঘরে থাকা দুই ছেলেসহ প্রবাসীর ছোট ভাইয়ের স্ত্রী রুপিয়া বেগমকে তার ওড়না ছিড়ে বেঁধে ফেলে ডাকাতদল। এ সময় নগদ ৩হাজার টাকা, ৩টি মোইলসেটসহ প্রায় ৫০হাজার টাকার মালপত্র লুটে নেয় সঙ্গবদ্ধ ডাকাতদল।
সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম ও থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তারা বলেন, ডাকাতির রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।