২০ অক্টোবর সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফলে ॥ বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার প্রস্তুতি সভা

27

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার জরুরী নির্বাহী ও সম্মিলিত জাতীয় জোট আহূত মহাসমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা ১৮ অক্টোবর বৃহস্পতিবার দলের লালদীঘিপারস্থ কার্যালয়ে শাখা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তরা বলেন, সম্মিলিত জাতীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ খেলাফত মজলিস দেশব্যাপী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে। সে হিসাবে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখা ও সম্মিলিত জাতীয় জোটের রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২০ অক্টোবর শনিবারের মহাসমাবেশ সফলের লক্ষ্যে ব্যাপক পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করে এবং শুক্রবার রাত ৯ টায় সিলেট টার্মিনাল মসজিদে শাখার সকল জনশক্তির জমায়েত শেষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে গাড়িবহর রওয়ানা করবে। এতে নির্ধারিত স্থানে শাখার নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহবান জানান বক্তারা।
সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক মুফতী মুহাম্মদ মাহবুবুল হক, প্রশিক্ষণ সম্পাদক ডা. মোস্তফা আহমদ আজাদ, অফিস সম্পাদক মুফতী ওযীরুল ইসলাম মাসউদ, নির্বাহী সদস্য মুফতী সৈয়দ নাসির উদ্দিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি