সাস্ট ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি গঠন

71
সভাপতি সাধারণ সম্পাদক
সভাপতি সাধারণ সম্পাদক

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব এর ৭ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ব্যাবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার উদ্দীন আহমেদকে সভাপতি এবং ইন্ডাসট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাইম ইমরান দুর্জয়কে সাধারণ স¤পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন নির্বাহী সহ- সভাপতি আমির সজিব, সহ-সভাপতি ও স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট এর পরিচালক আবু সাঈদ বাপ্পী, সহ-সভাপতি ও স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট এর পরিচালক নয়ন ভাওয়াল, সহ-সভাপতি ও স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর পরিচালক আহমেদ শাকিলসহ অনেকে বিভিন্ন পদে নিবার্চিত হয়েছেন।
রবিবার সিলেটের একটি রেস্টুরেন্টে সংগঠনের সাবেক সভাপতি শারমিন সুলতানা মিমির সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। এ সময় সংগঠনটির উপদেষ্টা ও শাবির ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হকসহ সাবেক সদস্যরা উপস্থিত ছিলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান সংগঠনটির সদ্য বিদায়ী সাবেক সাধারণ স¤পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস।