পল্লী বিদুৎ এর মিটার রিডার কাম মেসেঞ্জাররা অনির্দিষ্টকালের কর্মবিরতিতে

27

চার দফা দাবি আদায় ও চাকুরী নিয়মিত করণের লক্ষ্যে কর্মবিরতি পালন, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মিটার রিডার কাম মেসেঞ্জার পদে কর্মরতরা। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কার্যালয়ের সামনে সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ সকল কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে সিলেট জেলার পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতায় ৭টি জোনাল অফিস’র ১৩৭ জন মিটার রিডার কাম মেসেঞ্জার সদস্যরা অংশ নেন।
মানববন্ধন পরবর্তীতে সমাবেশে বক্তব্য রাখেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার কাম মেসঞ্জোর বিকাশ চন্দ্র দাস, কামাল হোসেন, আব্দুর রকিব, শহিদুল, আব্দুল রাজ্জাক, মিজানুল ইসলাম খান, আসাদ উদ্দিন, সাহেদ মিয়া, আব্দুল আজিজ, আব্দুল খালিক, আব্দুর রহমান, জাহাঙ্গির আলম রায়, মো. ইব্রাহিম, দেব প্রসাদ দে দিপক, কুতুব উদ্দিন, আব্দুল হামিদ, রকিবুল ইসলাম, মোবারক, নয়ন দেবনাথ, তোফাজ্জল হোসেন, নিভাস চন্দ্র দাস, সুনিল চন্দ্র সহ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, অবিলম্বে যদি চাকুরী নিয়মিতকরণ, সকল সনদদারীকে পূর্বের নিয়মে পুনর্বহাল, কাজের পরিধি কমানো পরীক্ষা ও জেলা কোঠার বিধান বাতিল না করা হয় । তাহলে তারা কর্মবিরতি চালিয়ে যাবেন ও আরো কঠোর আন্দোলন কর্মসূচি পালন করবেন।
এ ব্যাপারে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকোশলী মো. মাহবুবুল আলম জানান, মিটার রিাডার কাম মেসেঞ্জারদের স্মারকলিপি যথাযত কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হবে। বিজ্ঞপ্তি