সাংবাদিক রেজা রুবেলের উপর হামলাকারী গ্রেফতারকৃত ইয়াবা রাসেল কারাগারে

60

স্টাফ রিপোর্টার :
নগরীর মদীনা মার্কেট এলাকা থেকে সাংবাদিক রেজা রুবেল ও তার পরিবারের উপর হামলাকারী পলাতক আসামি গ্রেফতার হওয়া রাসেল আহমদ ওরফে ইয়াবা রাসেলকে (২০) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাসেল আখালিয়া নেহারিপাড়ার এলাকার ফিয়া ধন মিয়া প্ত্রু। এর আগে গত রবিবার রাত পৌনে ১২ টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
এসআই খোকন আহমদ জানান, রবিবার দিবাগত রাতে গোপন সংবাদ ভিত্তিতে তিনিসহ এসআই সাজ্জাদের নেতৃত্বে পুলিশের একটি দল মদীনা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে কোতোয়ালি থানার জিআর ৩৬৪/১৭ নং মামলায় রাসেলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে এসএমপি র কয়েকটি থানায় মাদক ও ছিনতাইয়ের মামলা রয়েছে। গতকাল সোমবার পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে বলে জানান তিনি।
এদিকে রাসেল আটকের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজনের মধ্যে স্বস্তি ফিরে আসে।। এলাকাবাসী পুলিশের কৃতজ্ঞতা করে বলেন- আমাদের এলাকার ছেলে ও দৈনিক কাজিবাজার পএিকার ফটো সাংবাদিক বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগ কমিটির সদস্য রেজা রুবেল এলাকার মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করলে রাসেলের মামা মাদক সম্রাট সিকন্দরের নেতৃত্বে ছিনতাইকারি কালা বাবলুসহ তার সহ যোগিরা রেজাসহ তার পরিবারের উপর হামলা চালায়। এ ঘটনায় রাসেল পলাতক ছিল।