বিশ্বনাথে হাওর থেকে কৃষকের লাশ উদ্ধার

43

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে বাড়ির পার্শ্ববর্তী চলধনী হাওরের ধানক্ষেত থেকে ইউছুফ আলী (৬৫) নামের এক হতভাগা কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের শিক্ষারগাঁও (সিক্কা) গ্রামের মৃত মন্তাহ আলীর ছেলে। গতকাল বুধবার দুপুরে ওসমানীনগর সার্কেল এএসপি সাইফুল ইসলাম, ওসি শামসুদ্দেহার উপস্থিতিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী মেডিকেল কজেল হাসপাতালে মর্গে পাঠায়।
আগেরদিন মঙ্গলবার প্রতিপক্ষ আপন ছোট ভাই মুক্তার আলীর স্ত্রী জোনাকী বেগমের দায়ের করা (মামলা নং ৩) মামলার তদন্ত করেত যান এসআই নবী হুসেন। তদন্ত শেষে পুলিশ পুলিশ চলে গেলে মাগরিবের নামাজ আদায় করে বাড়ি থেকে বের হন ইউছুফ। কিন্তু বাড়ির পেছনে গোয়ারার পার্শ্বে জুতা পাওয়া গেলেও সারারাত তার আর কোন খোঁজ পাননি তার স্ত্রী সাহারুন নেছা। বুধবার সকালে ছেলে সুয়েবকে নিয়ে স্বামী হারানো ডায়েরী করতে থানায় যান সাহারুন। কিন্তু থানায় ঢুকার আগেই খবর পান তার স্বামীর লাশ বাড়ির পাশে ধান ক্ষেতে পাওয়া গেছে। সাহারুন নেছার দাবি গোয়ালা থেকে তুলে নিয়ে তার স্বামীকে কেউ হত্যা করেছে। তবে, জোনাকীর মামলায় নিহত ইউছুফ আসামি না হলেও তার স্ত্রী সাহারুন, অপর ভাই মুছন আলীসহ ৪জনকে আসামি করা হয়।
এপ্রসঙ্গে ওসমানীনগর সার্কেল এএসপি সাইফুল ইসলাম বলেন, মাথায় আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।