ভারসাম্যহীন লোকের স্বজনকে খুঁজছে পুলিশ

25

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ সড়ক থেকে ১৭ দিন পূর্বে উদ্ধার হওয়া ভারসাম্যহীন লোকের স্বজনকে খুঁজছে পুলিশ। গত ২৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশ খবর পেয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীতে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামন থেকে তাকে উদ্ধার করে জালালাবাদ থানায় নিয়ে যাওয়া হয়।
উদ্ধার লোকের নাম- কামরুল ইসলাম উরফে আজমল ইসলাম (৩০) পিতার নাম- ফারুক ডাক্তার উরফে তমজিদ ইসলাম মাতার নাম- আছিতুন বেগম। তবে সে পূর্ণ ঠিকানা বলতে পারেনি ।
এ ব্যাপারে জালালাবাদ থানার এসআই লোকমান হোসেন বাদি হয়ে একটি জিডি এন্ট্রি করেন। নং- ১০৮৩ (২৪-০৯-১৮)। পরদিন ২৫ সেপ্টেম্বর পুলিশ আদালতের মাধ্যমে কামরুল ইসলাম উরফে আজমল ইসলামকে নিরাপদ হেফাজতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেন এসআই লোকমান হোসেন।
জিডির সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩ টার দিকে সুনামগঞ্জ সড়কে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীতে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনের ফুটপাতে কামরুল ইসলাম আনাগোনা করছিল। স্থানীয় ব্যবসায়ীরা বিষয়টি আঁচ করতে পেরে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে লোকটি একজন ভারসাম্যহীন লোক প্রতিয়মান হওয়ায় এবং তার পূর্ণাঙ্গ নাম ঠিকানা বলতে পারেনি। পুলিশ তাৎক্ষণিক তার অভিভাবকসহ আত্মীয় স্বজনের নাম ঠিকানা ও স্থায়ী ঠিকানা সংক্রান্তে সঠিক কোন তথ্য প্রদান করতে পারিনি।