Tag:

খাদ্যে ভেজালের দায়ে পানসী ইন সহ ৬ রেস্টুরেন্টকে সাড়ে ৬০ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার :
অস্বাস্থ্য, অপরিছিন্ন ও ভেজাল খাদ্যদ্রব্য বিক্রয়ের অভিযোগে নগরী ও শহরতলীর পানসী ইন ও কাঁচা লংকাসহ ৬ রেস্টুরেন্টকে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৬০ হাজার টাকা জরিমানা করেছে সিলেট জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. ফয়েজ উল্ল্যাহ্ ও জেলা কার্যালয়ের জাহাঙ্গীর আলমের নেতৃত্বে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২ টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের এ জরিমানা করা হয়। এসময় এসআই (নিঃ) মো. শহিদুল ইসলামসহ পুলিশের একটি দল তাদের অভিযানে সহযোগীতা করেন।
জরিমানাকৃত প্রতিষ্ঠাগুলো হচ্ছে- জেলরোড পানসি ইন রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা, শাহী ঈদগাহে ক্যাফে রহমানীয়া রেস্টুরেন্টকে ২ হাজার ৫শ’ টাকা, এমসি কলেজের সামনের ফুড গ্যালারীকে ৩ হাজার টাকা, শাহপরান থানার মুরাদপুরে কাচা লংকা রেস্টুরেন্টকে ২৬ হাজার টাকা এবং অপর ২টি রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: জাহাঙ্গীর আলম জানান, সোমবার দুপুর থেকে বিকেল ৩ ঘন্টা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে অস্বাস্থ্য, অপরিছিন্ন ও ভেজাল খাদ্যদ্রব্য বিক্রয়ের অভিযোগে ৬টি প্রতিষ্ঠানকে সাড়ে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ রকম অভিযান অব্যাহত থাকবে।