Tag:

সিলেটে উন্নয়ন মেলায় ইভিএম প্রদর্শনী পরিদর্শনকালে প্রধান নির্বাচন কমিশনার ॥ নির্বাচনে সীমিত আকারে ইভিএম ব্যবহার করা হবে

স্টাফ রিপোর্টার :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনে ইভিএম ব্যবহারের বিষয়টি আরপিও সংশোধনের ওপর নির্ভর করছে। আরপিও সংশোধনের বিষয়টি সরকারের বিবেচনাধীন আছে জানিয়ে তিনি বলেন, তার মতে, নির্বাচনে সীমিত পরিসরে ইভিএম ব্যবহার করা হবে।
গতকাল শুক্রবার বিকেলে সরকারি আলীয় মাদ্রাসা মাঠে সিলেট জেলা উন্নয়ন মেলায় ইভিএম প্রদর্শনী পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা এসব কথা বলেন।
প্রধান নির্বাচন কমিশনার বলেন, ইভিএম সম্পর্কে জনসচেতনতা বাড়াতে দেশের ৬৪ জেলায় এর প্রদর্শনীর আয়োজন করেছে সিইসি। রাজনৈতিক দলের সদস্যদের ইভিএম প্রদর্শনী ঘুরে দেখার পরামর্শ দেন। নির্বাচনের শিডিউল কবে নাগাদ ঘোষণা করা হতে পারে এ প্রশ্নের জবাবে তিনি বলেন, এ সিদ্ধান্ত এখনো হয়নি। সবার সহযোগিতায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এ সময় সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান, পুলিশ সুপার মনিরুজ্জামান এবং সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলিমুজ্জামানসহ পদস্থ কর্মকর্তারা তার সাথে ছিলেন।
এর আগে শুক্রবার দুপুরে বিমানযোগে সিলেটে আসেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা সিলেট সার্কিট হাউসে অবস্থান করেন।