দেশ বিরোধীরা শেখ হাসিনাকে হত্যা করতে চায় – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

65

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, যারা দেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরোধীতা করছে তারাই শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তিনি বলেন, আগে ছিল রাজাকার আর এখন হচ্ছে নব্য রাজাকার এদের থেকে সাবধান থাকতে হবে। তারা বার বার দেশের উন্নয়নকে ব্যহত করতে চেয়েছিল এখন সেই চক্রান্ত চালাচ্ছে একটি দেশ বিরোধী চক্র।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গ্রামের অবহেলিত মানুষের কথা চিন্তা করেন। হাওর ও গ্রামাঞ্চলের উন্নয়ন দিন রাত কাজ করে আজ দেশকে একটি নিু মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। সেই নেত্রীকে তারা অনেক বার হত্যা করার ষড়যন্ত্র করেছে। আল্লাহর রহমেতে দেশের মানুষের দোয়ার তিনি ২১ আগষ্ট গ্রেনেড হামলায় বেঁচে যান। কিন্তু অনেকেই সেদিন শহীদ হয়েছিলেন।
তিনি আরও বলেন, দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে, ৩ বেলা পেট ভরে খেতে পারছে। এখন আর গ্রামাঞ্চলে সাঁকো নাই। শুধু ব্রীজ ও আর পাকা রাস্তায় ভরে গেছে। দেশের এমন উন্নয়ন সম্ভব হয়েছে শুধু আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে। তাই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৬৬ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট নতুন ১ তলা একাডেকিম ভবনের উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ইমদাদুল হকের সভাপতিত্বে, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজ মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ এলজিইডির সহকারী নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন দিলীপ, থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, বীরগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাও. জুবায়ের আল মাহমুদ, যুবলীগ নেতা মিজানুর রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, জুবায়েল আহমদ, আবুল খয়ের প্রমুখ।