ভার্থখলায় গাঁজাসহ ৭ জন গ্রেফতার

41

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার ভর্থখলা থেকে গাঁজাসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে তারা। র‌্যাব ৯ সূত্র জানায়, এএসপি নাহিদ হাসান এর নেতৃতে সিপিসি ১ সিলেটে ক্যাম্পের একটি দল দক্ষিন সুরমার ভার্থখলা এলাকায় অভিযান চালায়। এসময় কবরস্থানের কাছ থেকে ২৯ গ্রাম গাঁজাসহ ৭ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জ সদর থানার রুয়ারপাড়ের মো: আব্দুল হাফিজের পুত্র বর্তমানে নগরীর শেখঘাট এলাকার বাসিন্দ মো: আক্তার হোসেন (৩৮), দিনাজপুর জেলার হিলি হাকিমপুর থানার চাটনী গ্রামের মৃত মো: রফিক মিয়ার পুত্র দক্ষিণ সুরমা গোটাটিকর এলাকার বাসিন্দা মো: আব্দুর রহিম (৪২), সুনামগঞ্জের জামালগঞ্জ থানার নাজিমনগর গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা কুচাই নোয়াগাঁও এলাকার বাসিন্দা মো: মরম আলী (৩৯), দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার কাজীরবন গ্রামের মৃত সনাই পাহাড়ীর পুত্র বর্তমানে রেল গেইট এলাকাল বাসিন্দা শ্রী স্বপন পাহাড়ী (২৪), বিশ্বনাথ থানার জানাইয়া গ্রামের মৃত মোহন মিয়ার পুত্র নগরীর দরগা গেইট এলাকার বাসিন্দা মো: শাহীন মিয়া (১৮), দক্ষিণ সুরমা থানার আহমদপুর গ্রামের মৃত তৈয়বউল্লাহর পুত্র মো: সাব্বির আহমেদ (২৮) এবং নেত্রকোণা জেলার পূর্বধলা থানার বিষমপুর গ্রামের মৃত আব্দুল হাসিমের পুত্র বর্তমানে কদমতলী এলাকার বাসিন্দা মো: সোহেল মিয়া (২৮)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রাখে এবং পরে বিভিন্ন মাদক সেবনকারীর নিকট বিক্রয় করে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।