ফেঞ্চুগঞ্জে দোকানে হামলা

48

জাল টাকাকে কেন্দ্র করে ফেঞ্চুগঞ্জ বাজারের জয়গুরু মিষ্টান্ন ভান্ডারে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। শুক্রবার দুপুরে এই ভাংচুরের ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে জয় গুরু মিষ্টান্ন ভান্ডারে কেনাকাটা করে করেন এক নারী ক্রেতা। কেনাকাটা শেষে ওই নারী মালামালের মূল্য পরিশোধের জন্য দোকানের ক্যাশ কাউন্টারে এক হাজার টাকার নোট প্রদান করলে ক্রয়কৃত মালামালের নির্ধারিত টাকা রেখে অতিরিক্ত টাকা প্রদান করেন অই নারী ক্রেতাকে।
কিছুক্ষণ পর ওই নারী ক্রেতা একটি জাল পাঁচশো টাকার নোট নিয়ে বদল করতে গেলে জয়গুরু মিষ্ঠান্ন ভান্ডারের পরিচালক চম্পক লাল দেব নোটটি তার প্রদানকৃত নয় বলে জাল নোট পরিবর্তন করে দিতে অস্বীকার করলে নারী ক্রেতা জয়গুরু মিষ্টান্ন ভান্ডার থেকে চলে যান। কিছুক্ষণ পর উপজেলার বৈদ্যনাথ পুরে (পাঠান টিলা) বসবাসকারী আলো নামের এক যুবক জয়গুরু মিষ্টান্ন ভান্ডারে গিয়ে দোকানের পরিচালক চম্পক লাল দেবকে অশালীন ভাষায় গালিগালাজ করে দোকানে ভাংচুর করে চলে যায়। এ ব্যাপারে আলো নামক যুবককে আসামি করে ফেঞ্চুগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন চম্পক লাল দেব।
এ বিষয়ে জয় গুরু মিষ্টান্ন ভান্ডারের পরিচালক চম্পক লাল দেব বলেন, নারী ক্রেতা যে নোট পাল্টানোর জন্য এসে ছিলেন সেটা আমি দেইনি। অন্য একটি জালনোট নিয়ে তিনি বদলের চেষ্টা করেন। আমি তাকে যে এই নোট দেইনি সেটা প্রমানের জন্য আমাদের দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখাতে চেয়েছিলাম তিনি তা দেখতে অস্বীকার করে চলে যান।
এ বিষয়ে অভিযোগ তদন্তকারী ফেঞ্চুগঞ্জ থানার এস আই তরিকুল বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। (খবর সংবাদদাতার)