ইসলামী ঐক্যজোটের সিলেট বিভাগীয় সম্মেলনে আব্দুল লতিফ নেজামী ॥ দেশবাসী নিরপেক্ষ সুষ্ঠু একটি নির্বাচন চায়

171

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী বলেছেন, দেশবাসী নিরপেক্ষ সুষ্ঠু একটি নির্বাচন চায়। যে নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। ইসলামী ঐক্যজোট ইসলাম প্রিয় মানুষের একটি আস্থাশীল সংগঠন। আমরা ৩শ’ আসনে প্রার্থী দেবার চিন্তা ভাবনা করছি। আমাদের প্রত্যাশা দেশবাসী আমাদেরকে গ্রহণ করবেন। আমাদের নেতা কর্মীগণ জনগণের সাথে মিশে আছে। আল্লাহ’র ইচ্ছা হলে জনগণের মাধ্যমে ইসলামের বিজয় নিশ্চিত করবেন।
তিনি সিলেটকে ইসলামের উর্বর স্থান হিসেবে উল্লেখ করে আরো বলেন হযরত শাহজালাল (রহ.) এ মাটিতে ইসলামের খেদমত করে গেছেন। এখান থেকেই ইসলামের আওয়াজ তুলতে হবে।
গতকাল ৩ অক্টোবর বিকেলে সিলেট শহীদ সুলেমান হলে ইসলামী ঐক্যজোট সিলেট বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা আসলাম রহমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ হাবিবুর রহমান ও ময়নুল ইসলাম আল মামুনের যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শায়খুল হাদিস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, শায়খুল হাদিস মাওলানা মাশুক আহমদ সালামী, নেজামে ইসলাম পার্টি মহানগরের সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদ, মৌলভী বাজার জেলা সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, নেজামে ইসলাম পার্টি সিলেট জেলা সভাপতি ক্বারি আবু ইউসুফ চৌধুরী।
আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা আজিজুর রহমান হবিগঞ্জ, মাওলানা মকবুল হোসেন সুনামগঞ্জ, মাওলানা গোলাম মোস্তফা, মাওলানা কাজির বাজার মাদ্রাসার সাবেক মহাদ্দিস মাওলানা নূরুল আমিন, মুফতী ফয়জুল হক জালালাবাদী, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী মৌলভীবাজার, বালুচর ফাতেমা জাহরা’র পরিচালক মাষ্টার আব্দুল আজিজ, মাওলানা জাকারিয়া, ইমরান হোসাইন, ইসমত ইবনে ইসহাক প্রমুখ। বিজ্ঞপ্তি