২০নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলনে বক্তারা ॥ এরশাদের সুশাসনের জন্য দেশবাসী অপেক্ষায় আছে

73

সিলেট মহানগরীর ২০নং ওয়ার্ড জাতীয় পার্টি কর্মী সম্মেলন মঙ্গলবার (২ অক্টোবর) রাতে নগরীর শিবগঞ্জ লামাপাড়া এলাকায় অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক এ.পি.পি এডভোকেট আব্দুল হাই কাইয়ুমের সভাপতিত্বে ও মহানগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এম. বরকত আলীর পরিচালনায় কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান চৌধুরী।
কর্মী সম্মেলনে জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে জাতীয়পার্টি একটি স্মরণীয় ইতিহাস সৃষ্টি করবে বলে আমরা বিশ্বাস করি। বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ করলেই বুঝা যায় দেশের মানুষ আজ পরিবর্তন চায় এবং এরশাদের বিগত দিনের সুশাসনকে আবারও লালন করতে চায় সাধারণ জনগণ। এরশাদের নেতৃত্বে এককভাবে সরকার গঠন করবে আগামীতে জাতীয়পার্টি। তাই সাধারণ জনগণ প্রত্যেকটি জেলা ও মহানগর ওয়ার্ড ও তৃণমূল পর্যায়ে পল্লী বন্ধু এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হবে।
কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর জতীয় পার্টির সাবেক সহ সাধারন সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য, মুরাদ আহমদ শাহিন,জাপা নেতা জসিম আহমদ, সুমন আহমদ, নুরু মিয়া সম্মেলন শেষে নাজিম আহমেদকে সভাপতি, সুমন আহমেদকে সাধারণ সম্পাদক ও বাসিত আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২০নং ওয়ার্ড ৩১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সিলেট মহানগর জাতীয়পাটির সদস সচিব এড. আব্দুল হাই কাইয়ুম।
সম্মেলনে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন নাজিম আহমদ, সুমন, বাসিত আহমদ, জুবেল আহমদ, রুমান, রাজু আহমদ, জুয়েল আহমদ, ইমরান আহমদ, মামুন, আল মামুন, রফি, রুমান ২, জসিম, রুহেল, শান্ত, রুবেল, মুজিব, রাজিব, পারভেজ, নাঈম, সজিব, সোহান, সাজেন, ছাব্বির, সাহেল, শাহিন, রমজান, বদরুল, সালমান, রুবেল২, মামুন হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি