শাবিতে শুরু হচ্ছে দুদিনব্যাপী জব ফেস্ট

78

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব এর উদ্যোগে শুরু হতে যাচ্ছে দুই দিনব্যাপী জব ফেস্ট-২০১৮। স্টেপস ট্যুয়ার্ডস ইউর ড্রিম এই শ্লোগানকে সামনে রেখে আগামী বুধবার ও বৃহ¯পতিবার বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ভিসা সেন্টার প্রেজেন্টস সাস্টসিসি জব ফেস্ট ২০১৮ সিজন-২।
সোমবার দুপুর ১টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ সকল তথ্য জানান সংগঠনের সভাপতি শারমিন সুলতানা মিমি।
লিখিত বক্তব্যে তিনি জানান, ৩ অক্টোবর সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ফেস্টের উদ্বোধন করবেন। পরবর্তীতে চাকুরি প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ করা হবে পাশাপাশি সেমিনার অনুষ্ঠিত হবে। ৪ অক্টোবর চাকুরি প্রার্থীদের ইন্টারভিউ কার্যক্রম অনুষ্ঠিত হবে।
তিনি আরো জানান, জব ফেস্টে গ্রামীণফোন, কনফিডেন্স গ্রুপ, কোকা-কোলা, একমি, ডেকাথলন, সিল্কন এন্টারপ্রাইজ, ওয়াল্টন, আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড, স্টাফ এশিয়া, সুপার স্টার গ্রুপ, ব্রাক, রাইস স্কুল, গ্রীন বার্ড, রয়েল গ্র্যাজুয়েট এন্টারপ্রাইজ, আর্ট ডট কম সহ বিভিন্ন কো¤পানিতে ১০০ টিরও অধিক শুন্য পদে ক্যা¤পাস থেকে লোক নিয়োগ দেয়া হবে। উপরোক্ত প্রতিষ্ঠানসমূহ ম্যানেজমেন্ট ট্রেইনি, ইন্টার্ন, এক্সিকিউটিভ পদে নিয়োগ দেয়া হবে।
সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোন বিভাগ হতে ¯œাতক স¤পন্নকৃত শিক্ষার্থীরা উক্ত জব ফেস্টে অংশগ্রহণ করতে পারবে।
এ সময় সহ-সভাপতি রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, সাধারণ স¤পাদক রুদ্র প্রতাপ বিশ্বাসসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।