দক্ষিণ সুরমায় প্রায় ১০ লক্ষ টাকার ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

59

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে প্রায় ১০ লক্ষ টাকার ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গত বৃহস্পতিবার রাতে টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের শ্রীরামপুর বাইপাস এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে র‌্যাব।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে- জকিগঞ্জের বাকরশাল গ্রামের আজিজুর রহমানের পুত্র বাবুল আহমেদ (৩৫) ও শাহপরাণ থানার কুশিঘাট এলাকার আলম নুর মিয়ার পুত্র মো. রিপন (২৮)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে ও সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাসকে সাথে নিয়ে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল সংবাদের ভিত্তিতে শ্রীরামপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবুল আহমেদ ও মো. রিপনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৯৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং তাদের ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯ লক্ষ ৮৫ হাজার টাকা। এদিকে পিকআপটিকে থামার সংকেত দিলে আরো ২ জন মাদক ব্যবসায়ী গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায়। তারা হলো- জকিগঞ্জ উপজেলার গঙ্গারজল গ্রামের ময়না মিয়ার পুত্র জালাল মিয়া (৩৩) ও মহরম আলীর পুত্র মোহাম্মদ হোসেন (৩০)।
এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সংঙ্গবদ্ধভাবে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিল বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য, জব্দকৃত পিকআপ ও আটক মাদক ব্যবসায়ীদেরকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া পলাতক দুজনকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।