আলী আহমদকে অনতিবিলম্বে মুক্তি দিন – ছাত্রদল

39

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছেন সিলেট ছাত্রদল।
বুধবার (২৬ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, সদ্য মাতৃবিয়োগ ও বাইপাস করানো অসুস্থ একজন মানুষকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণের ঘটনা অমানবিক ও দুঃখজনক। বিচার বিভাগ বিরোধী নেতাকর্মীদের বিপক্ষে অবস্থান নিয়েছে আখ্যায়িত করে তারা বলেন বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে, জেলে প্রেরণ করে অবৈধ হাসিনা সরকারের পতন ঠেকানো যাবেনা, পতন অনিবার্য। জনতার সরকার প্রতিষ্ঠিত হলে সকল অন্যায় অবিচারের হিসাব নেওয়া হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে আলী আহমদ সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে অন্যতায় উদ্ভূত যেকোন পরিস্তিতি সৃষ্ট হলে এর দায় দায়িত্ব সরকারকে নিতে হবে।
বিবৃতিদাতারা হলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম (পদত্যাগী) সহ সসভাপতি মাশরুর রাসেল (পদত্যাগী) মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, মহানগর ছাত্রদলের সহ সভাপতি সোহেল রানা (পদত্যাগী) জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা (পদত্যাগী) এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আজাদ রানা, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু (পদত্যাগী) মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান শাকিল (পদত্যাগী) মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন (পদত্যাগী) প্রমুখ। বিজ্ঞপ্তি