গোয়াইনঘাটে চোরাই ট্রাক উদ্ধারসহ আটক ১

44

কে. এম. লিমন, গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে চুরি হয়ে যাওয়া একটি ট্রাক অভিযান চালিয়ে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় ট্রাক চুরির সাথে জড়িত এক ব্যক্তিকেও আটক করা হয়েছে। আটক ব্যক্তি উপজেলার সোনাটিলা গ্রামের হিরণ মিয়ার ছেলে জসিম মিয়া।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর রাতে জাফলংয়ের মামার বাজার এলাকায় পানামার জোনে স্থাপিত পাথর ব্যবসায়ী ইউসুফ আলীর বিসমিল্লাহ স্টোন ক্রাশার মিলে রাখা তারই মালিকানাধীন একটি ট্রাক নং ঢাকা মেট্রো-ট ১৬-৬৫১৭ চুরি হয়। এরপর অনেক খোঁজ করেও ট্রাক গাড়িটির কোন সন্ধান না পেয়ে ঘটনার পরদিন বৃহস্পতিবার ট্রাক মালিক ইউসুফ আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে থানার এস আই জুনেদ আহমেদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গত মঙ্গলবার পার্শ্ববর্তী জৈন্তাপুর উপজেলার রূপচেং এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করেন। এ সময় ট্রাক চুরির সাথে জড়িত জসিম নামের এক ব্যক্তিকে আটক করা হয়।
এ ব্যাপারে থানার ওসি আব্দুল জলিল জানান, ট্রাকটি চুরি করে পার্শ্ববর্তী উপজেলায় নিয়ে রঙ পরিবর্তন করা হচ্ছে। এমন সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাকটি উদ্ধার ও চুরির সাথে জড়িত এক ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ট্রাক চুরির সাথে জড়িত অন্যদের আটকেও পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।