দক্ষিণ সুরমায় শফি এ চৌধুরী ॥ কাল্পনিক মামলা দিয়ে বিএনপি অগ্রযাত্রা স্তব্ধ করা যাবে না

33

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, কাল্পনিক মামলা সাজিয়ে বিএনপির নেতাকর্মীদের আসামী করা হচ্ছে। এতেই প্রমাণিত হয় বর্তমান অবৈধ সরকারের ভীত নড়ে গেছে। প্রশাসনের লোক দিয়ে তারা তাদের ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। অন্যথায় এদেশের জনগণ কোন প্রকার নির্বাচন করতে দেবে না। তিনি তার নির্বাচনী এলাকার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
শফি আহমদ চৌধুরী ২২ সেপ্টেম্বর শনিবার দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর মোগলাবাজার ও দাউদপুর ইউনিয়নে পৃথক পৃথক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় তার সাথে ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক শামীম আহমদ, দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম খলিল সহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী আজ ২৩ সেপ্টেম্বর রবিবার জালালপুর বাজারে বিএনপি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। বিজ্ঞপ্তি