সংবাদ বয়কট প্রত্যাহার ॥ বিশ্বনাথে পুলিশ ও সাংবাদিকদের ভুল বুঝাবুঝির অবসান

38

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ থানা পুলিশের সকল পজেটিভ সংবাদ বয়কটের ঘোষণা প্রত্যাহার করেছেন বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ। শুক্রবার রাতে বিশ্বনাথ থানায় বৈঠকের মাধ্যমে প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে ওসি শামসুদ্দোহা পিপিএম দুঃখ প্রকাশ করায় এ সিদ্দান্ত নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। ফলে বিশ্বনাথ থানা পুলিশ ও প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যকার ভুল বুঝাবুঝির অবসান ঘটে।
এর আগে, গত ১০ সেপ্টেম্বর সোমবার রাতে পাঠাকইন থেকে অজ্ঞাতনামা এক কিশোরীর লাশ উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। লাশ উদ্ধারের দীর্ঘ ৯দিনের মাথায় গত মঙ্গলবার রাতে হত্যারকারিকে গ্রেফতার ও ঘটনার মুল রহস্য উদঘাটন হয়েছে মর্মে বিশ্বনাথের সিনিয়র সাংবাদিকদের থানায় ডাকা হয়। এসময় থানায় বৈঠকের মাধ্যমে পরদিন বুধবার দুপুর ১২টায় থানা কম্পাউন্ডে প্রেস ব্রিফিংয়ের সময় নির্ধারণ করা হয়।
কিন্তু পূর্ব-নির্ধারিত সময় অনুযায়ী বুধবার দুপুর ১২ টায় থানা কম্পাউন্ডে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের অপেক্ষমান রেখে সিলেটে সংবাদ সম্মেলন করেন থানার ওসি শামসুদ্দোহা। এতে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃৃন্দ থানা পুলিশের সকল পজেটিভ সংবাদ বয়কটের সিদ্দান্ত নেন, এবং আগামি ৩০ সেপ্টেম্বর জরুরী সভা ডাকেন।
বৈঠকে বিশ্বনাথ প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল আহাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক নবীন সুহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, কার্যনির্বাহী সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, সহযোগী সদস্য বদরুল ইসলাম মহসিন, মোশাহিদ আলী।