কাজিরবাজার পত্রিকার সম্পাদনা সহকারী প্রয়াত মিহির দাসের শ্রাদ্ধানুষ্ঠান আজ

49

স্টাফ রিপোর্টার :
কাজিরবাজার পত্রিকার সম্পাদনা সহকারী প্রয়াত মিহির দাস (রুনু)’র শ্রাদ্ধানুষ্ঠান আজ রবিবার তার নিজ বাসভবন দাড়িয়াপাড়াস্থ মেঘনা বি/৩৬ তে অনুষ্ঠিত হবে। পরদিন সোমবার ২৪ সেপ্টেম্বর দুপুর ১ টায় নগরীর জিন্দাবাজারস্থ শ্রীশ্রী জগন্নাথ জিউর আখড়া প্রসাদ গ্রহণ এবং ওইদিন সন্ধ্যা ৭ টায় তার নিজ বাসভবনে মুসলিম অতিথি আপ্যায়ন অনুষ্ঠিত হবে।
উক্ত অনুষ্ঠানে সকলে যোগদান করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তারই ভাগ্যহীনা স্ত্রী অর্চ্চনা দাস ও শোকাহত ভ্রাতৃস্পুত্র জয়দেব দাস (গোবিন্দ) ও কৃষ্ণমনি দাস অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য কাজিরবাজার পত্রিকার সম্পাদনা সহকারী মিহির দাস (রুনু) (৬৭) প্রায় ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫টা ২০ মিনিটে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। গত ৮ সেপ্টেম্বর শনিবার রাত পৌণে ৯টার দিকে তার নিজ কর্মস্থল দৈনিক কাজিরবাজার পত্রিকা অফিসে আসার পথে নগরীর তালতলায় একটি লাল জিআরলিং ৮০ সিসি (সিলেট-এ-১১-২৮৯০) নম্বর মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় ডাক্তাররা তাকে আইসিইউতে স্থানান্তর করেন। ব্যক্তি ও কর্মজীবনে মিহির দাস একজন সৎ, সাহসী, পরিশ্রমী, নির্লোভ ও নিরংকারী মানুষ ছিলেন। তার শেষকৃত্য অনুষ্ঠান ওইদিন রাতেই নগরীর চালিবন্দরস্থ শ্মশানঘাটে অনুষ্ঠিত হয়।