পলিটেকনিক ইন্সটিটিউট’র শিক্ষার্থী হামলায় আহত

68

স্টাফ রিপোর্টার :
সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট’র (এসপিআই) মেধাবী শিক্ষার্থী মো.নাঈমুল ইসলাম দুবৃর্ত্তদের হামলায় আহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইন্সটিটিউটের দ্বিতীয় গেইটের সামনে এ হামলার ঘটনা ঘটে।
ধারণা করা হচ্ছে গত বৃহস্পতিবার ইন্সটিউটিট’র ৩ জন শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে গতকাল শনিবার ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি পন্ড করতে এ হামলা চালানো হয়েছে।
হামলায় আহত ইন্সটিটিউট’র মেধাবী শিক্ষার্থী মো. নাঈমুল ইসলাম জানান, তিনি পড়াশুনার পাশাপাশি দৈনিক সিলেটের দিনকাল পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। শুক্রবার অফিস বন্ধ থাকার সুবাদে অফিসের কম্পিউটার গুলো উইন্ডোজ দিয়ে বাসায় ফিরার পথে এই হামলা চালানো হয়। তিনি সুস্থ হওয়ার পর হামলাকারীদের দেখলে সনাক্ত করতে পারবেন বলে জানান।
গতকাল শনিবার রাতে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) মুহাম্মদ আব্দুল ওয়াহাব জানান, বিষয়টি আমি জেনেছি, কে বা কারা হামলা চালিয়েছে একমাত্র আহত শিক্ষার্থী বলতে পারবেন। তিনি বলেন- অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।