মেজরটিলায় জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার

54

স্টাফ রিপোর্টার :
শহরতলীর মেজরটিলা থেকে জামায়াত-শিবিরের ৫ নেতা কর্মীকে গ্রেফতার করেছে শাহপরান থানা পুলিশ। গত শুক্রবার মধ্যরাতে শাহপরান থানার শ্যামলী আবাসিক এলাকার ১নং রোডস্থ ৩৭ নং বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাইয়া বাজার গ্রামের আলতাব আলীর পুত্র গালিব আহমদ (২৭) (খাদিমপাড়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইসলামী ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক), একই উপজেলার হাসামপুর গ্রামের আব্দুল আজিজের পুত্র আব্দুল জলিল (২১) (ইসলামী ছাত্র শিবিরের সদস্য), মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দগ্রামের আসাদ উদ্দিনের পুত্র ময়েজ আহমদ সাজু (২০) (ইসলামী ছাত্র শিবিরের কর্মী), ফেঞ্চুগঞ্জ থানার দনারাম গ্রামের মো. সিরাজুল ইসলামের পুত্র মো. নজরুল ইসলাম সাব্বির (২৩) (ইসলামী ছাত্র শিবিরের সাথী) ও লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার পুনিয়া নগর গ্রামের মো. আবুল কালামের পুত্র মো. নাজমুল হোসেন প্রকাশ বাবু (২৬)।
এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহপরান থানার শ্যামলী আবাসিক এলাকার ১নং রোডস্থ ৩৭ নং বাসার একটি মেস থেকে শুক্রবার মধ্যরাতে উল্লেখিত ৫ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের থানায় এনে উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ সরকার বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে শাহপরান থানায় ১৯৭৪ ইং সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ঘ ধারায় মামলা (নং-২৩,-২১/০৯/১৮) দায়ের করেন। পরে গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।