দৈনিক বাংলাদেশের খবর ইতোমধ্যে পাঠকের মন জয় করেছে – প্রেসক্লাব সভাপতি

75

সিলেটে দৈনিক বাংলাদেশের খবরের ৩য় বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রবিবার (১৬ সেপ্টেম্বর) নগরীর জিন্দাবাজারস্থ আর.বি কমপ্লে¬ক্স পত্রিকার সিলেট অফিসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দৈনিক বাংলাদেশের খবরের সিলেট ব্যুরো আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে ও ক্রাইম সিলেট সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির।
এ সময় তিনি বলেন, দৈনিক বাংলাদেশের খবর সত্যনিষ্ঠ, ন্যায় সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পাঠকের মন জয় করে নিয়েছে। স্বাধীনতার স্বপক্ষে সংবাদ প্রকাশ ও স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে এ পত্রিকার ভূমিকা অটল থাকবে। সমাজের অসহায়, অবহেলিত ও নির্যাতিত মানুষের কথা ও সমস্যা সম্ভাবনার বিস্তারিত তুলে ধরে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করছে দৈনিক বাংলাদেশের খবর। পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করেন তিনি।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর পুলিশ কমিশনার (এডিসি মিডিয়া) আব্দুল ওহায়াব বলেন, গণমাধ্যম সব সময় সত্য ও ন্যায়ের কথা বলে। বঞ্চিত ও অবহেলিত মানুষের কথা তুলে ধরে। সমাজে ন্যায়পরায়নতা গড়ে তুলতে গণমাধ্যমের ভূমিকা অপরীসিম। বাংলাদেশের খবর পত্রিকার সংশি¬ষ্টরা সিলেটের সত্য ঘটনা ও ন্যায়ের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।
চ্যানেল আই ইউকে প্রতিনিধি আসরাফ উদ্দীন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজু, সিদ্দিকুর রহমান, সময় টিভির ক্যামেরাপার্সন নওশাদ আহমদ চৌধুরী, আলিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি