সিলেটে অনুমতি ছাড়া ভারতীয় ছবির শুটিং, বন্ধ করল পুলিশ

20

স্টাফ রিপোর্টার :
সিলেটে অনুমতি না থাকায় ভারতীয় বাংলা ছবির শুটিং বন্ধ করে দিয়েছে পুলিশ। শুক্রবার সকাল থেকে সিলেটের এমসি কলেজে কলকাতার পরিচালক বিদুলা ভট্টাচার্যের চলচ্চিত্র ‘প্রেম আমার- ২’ এর শুটিং চলছিল। কিন্তু শুটিংয়ের জন্য ছাড়পত্র না থাকায় শুক্রবার দুপুরে এই শুটিং বন্ধ করে দেওয়া হয়।
কলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী ও বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযেজোনায় নির্মিত এই ছবির শুটিং হবে সিলেটে। শুক্রবার সকাল ৬ টা থেকে এমসি কলেজ ক্যাম্পাসে শুটিং শুরু হয়। এতে ছবির নায়ক কলকাতার অদ্রিত ও নায়িকা বাংলাদেশের পূজা চেরীও অংশ নেন।
তবে, চলচ্চিত্রটির সাথে সংশ্লিষ্টরা জানান, কলেজ ও পুলিশ প্রশাসনের অনুমতি নিয়েই শুটিং শুরু হয়। সকাল থেকে শুটিং চললেও দুপুরের দিকে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতা এতে বাধা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুটিং বন্ধ করে দেয়। এতে শুটিং বন্ধ করে হোটেলে ফিরে আসেন কলাকুশলীরা। শুটিং করতে না পারায় বিরাট ক্ষতির মুখে পড়তে হবে বলেও জানান তারা।
এ ব্যাপারে নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন সিলেটভিউকে বলেন, ‘প্রেম আমার- ২’ ছবির ভারতীয় কলাকুশলীদের বাংলাদেশে কাজ করার ছাড়পত্র নেই। তা এলসি ইস্যু করেননি। তাই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনীয় ছাড়পত্র নিয়ে আসতে বলা হয়েছে তাদের।
এদিকে, পরবর্তী দিন থেকে পুণরায় শুটিং শুরু করতে প্রশাসনের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।