দি সিলেট ডিভিশনাল এলপিজি ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের কমিটি গঠিত

48

দি সিলেট ডিভিশনাল এলপিজি ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের কমিটি গঠন উপলক্ষে আহবায়ক কমিটির এক সভা ১৪ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২টায় নগরী একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
এসোসিয়েশনের আহবায়ক আব্দুল মোনায়েম চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ আক্তার হোসেন রাসেলের পরিচালনায় সভায় সিলেট বিভাগের সর্বত্র এলপি গ্যাস ডিস্ট্রিবিউটর ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন এবং মতামত ব্যক্ত করেন।
সভায় আলোচনাক্রমে ব্যবসায়ীর মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন সভাপতি- শহীদ মোটর্স এর স্বত্ত্বাধিকারী আব্দুল মোনায়েম চৌধুরী, সহ-সভাপতি কামাল এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী কামাল হোসেন, হবিগঞ্জ ফরহাদ স্টোরের স্বত্ত্বাধিকারী ফরহাদ আহমদ, সুনামগঞ্জ মেসার্স রিচি ট্রেডিং এর স্বত্ত্বাধিকারী মোঃ আরিফুল হক ও আবিল ট্রেডিং এর স্বত্ত্বাধিকারী নিয়াজ আহমদ, সাধারণ সম্পাদক- মোহাম্মদী ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী মোঃ আক্তার হোসেন, যুগ্ম সম্পাদক- সোহেল এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী সোহেল তালুকদার, সহ সম্পাদক- জগন্নাথপুর তাসিম চুলাঘরের স্বত্ত্বাধিকারী সোহেল আহমদ, কোষাধ্যক্ষ- মাখন মিয়া চুলাঘরের আখতারুজ্জামান জনি, পরিকল্পনা সম্পাদক- ছাতক আবুল ইঞ্জিনিয়ারিং এর স্বত্ত্বাধিকারী আবুল হোসেন আজাদ, গণ সংযোগ ও তথ্য সম্পাদক- সুজিত দেব, সদস্য- জাবেদ আহমদ, মাহবুব আহমদ, খোকন আহমদ, লুৎফুর রহমান, সুরমান আহমদ, হাজী ফজলু মিয়া চৌধুরী ও জুয়েল আহমদ। বিজ্ঞপ্তি