দেশের সর্বক্ষেত্রে এ সরকার আমূল পরিবর্তন এনেছে – এড. রনজিত সরকার

30

সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ছাত্রনেতা ও সুনামগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী এড. রনজিত সরকার বলেছেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। বর্তমান সাধারণ মানুষের আর্থিক অবস্থার উন্নয়নের জন্য বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। যোগযোগ, বিদ্যুৎ ও শিক্ষাসহ দেশের সর্বক্ষেত্রে এ সরকার আমূল পরিবর্তন এনেছে। আগামীতে দেশেকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।
তিনি ১৪ সেপ্টেম্বর শুক্রবার জামালগঞ্জ উপজেলার সদর উত্তর ইউনিয়নের লম্বাবাগ, উত্তর জামালগঞ্জ, উত্তর কামলাবাগ, সদরকান্দি, মুমিনপুর, কামিনীপুরে পৃথক পৃথক উঠান বৈঠক ও গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহেদ আলী তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নজরুল ইসলাম, সাবেক সহ সভাপতি মোস্তফা কামাল, সহ সভাপতি জামাল উদ্দিন ওয়ালী উল্লাহ, উপজেলা যুবলীগ নেতা আবদুল আওয়াল, উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক টনিক বনিক, সহ সভাপতি বোরহান উদ্দিন। উপস্থিত ছিলেন মধ্যনগর থানা যুবলীগের সিনিয়ন সহ সভাপতি হুমায়ুন কবির, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সহ সাহিত্য সম্পাদক রুকন মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা আরফিন রকি, যুবলীগ নেতা জিয়াউর রহমান, আফাজ উদ্দিন, জুয়েল আহমেদ, মাহবুব তালুকদার প্রমুখ। বিজ্ঞপ্তি